ব্রেকিং নিউজ
কালকিনিতে মুসল্লির মাথা ফাঁঠিয়ে দিল বখাটেরা

কালকিনিতে মুসল্লির মাথা ফাঁঠিয়ে দিল বখাটেরা

কালকিনি (মাদারীপুর)ঃ
এই করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব বজায় রেখে মসজিদে নামাজ আদায় করতে বলায় মাদারীপুরের কালকিনিতে মোঃ ফারুক চৌকিদার-(৪৮) নামে এক মুসল্লির মাথা ফাঁঠিয়ে দিয়েছে বখাটেরা। তাকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এ হামলার ঘটনায় আজ রোববার সকালে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এলাকা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলার সাহেবরামপুর এলাকার আন্ডারচর গ্রামের রশিদ চৌকিদারের ছেলে ফারুক চৌকিদার ওই এলাকার চৌকিদার বাড়ি জামে মসজিদে শুক্রবার আসর ওযাক্তের নামাজ পড়তে যান। এসময় তিনি মসজিদের সকল মুসল্লিদের সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করার জন্য বলেন। এ নিয়ে নামাজ শেষে ফারুক চৌকিদারের সঙ্গে একই এলাকার মোফাজ্জেল চৌকিদারের তর্কবিতর্ক হয়। এক পর্যায় ক্ষিপ্ত হয়ে মোফাজ্জেলের নেতৃত্বে রুদ্র, অভি, শান্ত ও বিপ্লবসহ বেশ কয়েকজন যুবক মিলে মুসল্লি ফারুক হাওলাদারকে পিটিয়ে তার মাথা ফাঁঠিয়ে দেয়। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করেন। এ হামলার ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
আহত ফারুক হাওলাদার বলেন, আমি সামাজিক দূরত্ব বজায় রেখে নামাজ পড়তে বলায় আমাকে মোফাজ্জেলসহ বেশ কয়েকজন মিলে মারধর করেছে।
তবে এ বিষয় জানতে চাইলে অভিযুক্ত মোফাজ্জেল চৌকিদার ঘটনা অস্বীকার করেন।
এ ব্যাপারে কালকিনি থানার এসআই আল ইমরান বলেন, অভিযোগ পেয়েছি। তবে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

---------